রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:১৪ পূর্বাহ্ন

সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে এহতেশামুল হাসান ভূইয়া রুমি’র শোভাযাত্রা

এন.সি জুয়েল, কুমিল্লা প্রতিনিধি / ১২৭ বার
আপডেট : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে এহতেশামুল হাসান ভূইয়া রুমি’র শোভাযাত্রা
ছবি: প্রতিদিনের বার্তা

এন.সি জুয়েল, কুমিল্লা প্রতিনিধি: বিএনপি-জামায়াতের স’ন্ত্রাস, নৈ’রাজ্য, দেশ’বিরোধী যড়ষন্ত্র ও অপ’রাজনীতির প্রতিবাদে এবং সরকারের টানা ১৫ বছরের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে শান্তি-উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি।

শনিবার (৭ অক্টোবর) বিকেলে বুড়িচং উপজেলা সদর বাজারে কয়েক হাজার নেতা কর্মী নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উল্লেখযোগ্য উন্নয়নমূলক কার্যক্রমের লিফলেট বিতরণ করেন এবং তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কুমিল্লা-৫ বুড়িচং-ব্রাহ্মণপাড়া আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী হিসেবে ব্যাপক গণসংযোগ করেন। এহতেশামুল হাসান ভূইয়া রুমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ দিয়ে বলেছেন শত ফুলকে ফুটতে দিন। এসব শত ফুলের মাঝে সবচেয়ে ভালো কাজ করা সুগন্ধি যুক্ত মেধাবী ও পরিশ্রমী ফুলটি আমি বেঁছে নেব। বুড়িচং ব্রাহ্মণপাড়ায় আমার মেধা আমার পরিশ্রম আমার শিক্ষাগত যোগ্যতা এবং আমার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের মাধ্যমে আমি জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে সুগন্ধযুক্ত সবচেয়ে মেধাবীর ফুলটি আমি হতে পারি এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত শোভাযাত্রায় উপজেলার প্রত্যন্ত গ্রাম-মহল্লা থেকে নেতাকর্মী, সমর্থক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ খণ্ড খণ্ড মিছিল নিয়ে বুড়িচং আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে এসে সমবেত হন। পরে সেখান থেকে কয়েক হাজার মোটরসাইকেল ও শত শত গাড়ী নিয়ে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বুড়িচং সদর হয়ে শিবরামপুর, গোবিন্দপুর, শ্যামপুর, মালাপাড়া, কংশনগর, ভারেল্লা, শিকারপুর, নিমসার হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ধরে কোরপাই এলাকায় এসে শেষ হয়।

এর আগে তিনি বুড়িচং উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।বক্তব্যে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হলে আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। রাত-দিন সবসময় যুবকরাই পারেন প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে এবং নৌকায় ভোট সংগ্রহ করতে। তাই আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় রাখতে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনার বিকল্প নেই।

তিনি বলেন, আমার জানা নেই, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কে বা কারা নৌকা প্রতীক পাবেন। বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভা  নেত্রী জননেত্রী শেখ হাসিনা বুড়িচং ব্রাহ্মণপাড়ায় যাকেই নৌকা-মার্কার প্রার্থী হিসেবে মনোনীত করবেন তার পক্ষেই আমরা সর্বাত্মকভাবে নিরলস পরিশ্রমের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করব ইনশাআল্লাহ, তবে আমি বিশ্বাস করি এবারের নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা প্রার্থীদের অবস্থান এবং নিজস্ব ভোট ব্যাংক হিসেবে করে প্রার্থীদের হাতে নৌকা তুলে দেবেন। শেখ হাসিনার একজন তৃণমূলের কর্মী হিসেবে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করব। শোভাযাত্রায় বুড়িচং উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো সংবাদ