মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

নবীনগরে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে ব্যারিস্টার জাকির একাদশ চ্যাম্পিয়ন

নবীনগর উপজেলা প্রতিনিধি / ৩৪ বার
আপডেট : শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩
নবীনগরে_ব্যারিস্টার_সুমন_ফুটবল_একাডেমিকে_পরাজিত_করে_ব্যারিস্টার_জাকির_একাদশ_চ্যাম্পিয়ন

নবীনগর উপজেলা প্রতিনিধি, প্রতিদিনের বার্তা: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার ঐতিহাসিক লাউর ফতেহপুর খেলার মাঠে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের আয়োজনে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়।

খেলায় অংশগ্রহণ করেন ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশ। টানটান উত্তেজনাপূর্ণ খেলায় ১-০ গোলে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশ।

খেলায় ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশের পক্ষে একমাত্র গোল করেন আব্দুল কাদের। খেলা শেষে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পায়রা সমুদ্রবন্দর উপসচিব আতিকুল ইসলাম, নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিরাজুল ইসলাম, ওসি মাহবুব আলম, অধ্যক্ষ ইকবাল হোসেন, অধ্যাপক মিয়া মোঃ শিপন।

খেলায় ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমির হয়ে খেলতে আসেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। এই ম্যাচের মধ্য দিয়ে তিনি দ্বিতীয়বারের মতো ব্রাহ্মণবাড়িয়ায় আসেন।

খেলার শেষে ম্যাচের আয়োজক ব্যারিস্টার জাকির আহাম্মদ বলেন, এই ম্যাচের মাধ্যমে আমরা যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে চাই। খেলাধুলা যুব সমাজকে ভালো কাজে উৎসাহিত করে।


এ জাতীয় আরো সংবাদ