বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৯ অপরাহ্ন

আমি এত মেয়ের ক্রাশ, বিয়ে করলেই তো দাম পড়ে যাবে: জায়েদ খান

বিনোদন ডেস্ক, প্রতিদিনের বার্তা / ৩৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
আমি_এত_মেয়ের_ক্রাশ_বিয়ে_করলেই_তো_দাম_পড়ে_যাবে:_জায়েদ_খান

বিনোদন ডেস্ক, প্রতিদিনের বার্তা || আমি এত মেয়ের ক্রাশ, বিয়ে করলেই তো দাম পড়ে যাবে: জায়েদ খান

জায়েদ খান ঢাকাই সিনেমার একটি আলোচিত নাম। ক্যারিয়ারে সিনেমার থেকে বাস্তব জীবনের বিভিন্ন ঘটনা, বিতর্ক নিয়েই তিনি বেশি আলোচনা-সমালোচনায় থেকেছেন। সম্প্রতি দেশের একটি জাতীয় দৈনিককে দেওয়া ভিডিও সাক্ষাৎকারে জায়েদ খান বিয়ে নিয়ে নিজের ভাবনা-চিন্তার কথা জানিয়েছেন।

তিনি মনে করছেন, মেয়েদের কাছে তার জনপ্রিয়তা কমে যাবে বিয়ে করলেই। এ বিষয়ে জায়েদ খান বলেন, ‘আমার জন্মস্থানে এত মানুষ আমাকে দেখতে এসেছে, এত দিন আমি বুঝিনি, যার ফলে আগে কোনো অনুষ্ঠানে অংশগ্রহণ করা হয়নি। এবার শুধু মাইকিং করা হয়েছিল―আমাদের পিরোজপুরের সন্তান, পিরোজপুরের গর্ব জায়েদ খান আসবেন পূজা দেখতে। ওখানে কোনো কালচারাল অনুষ্ঠানও ছিল না যে আমি পারফর্ম করব নাথিং লাইক দ্যাট। শুধু অষ্টমী আর নবমী―মানুষের ঢল সেখানে। বৃষ্টি প্রচুর, বৃষ্টি উপেক্ষা করে বাসায় যায়নি একটা মানুষও। দেখে যাবে আমাকে, তিল ধারণের জায়গা ছিল না নেছারাবাদে। ’

জায়েদ খানকে দেখতে এসেছিল প্রচুর মেয়েও। এমনই আরেকটি অভিজ্ঞতার কথা বর্ণনা করে অভিনেতা বলেন, ‘নাজিরপুরে গেলাম। ১০টায় পূজা শেষ কিন্তু আমি ১২টায় পৌঁছেছি। প্রচুর মেয়েদের উপস্থিতি ছিলো সেখানে । এত মেয়ে, আমাকে দেখার অপেক্ষায় ছিল মেয়েরা মায়েরা, বোনেরা। আমার কাছে এটা খুব খুব ভালো লেগেছিল। এত মানুষের ভালোবাসা আমার জন্য, এত মানুষ দেখার জন্য এসেছে―এটা আবেগতাড়িত করেছে আমাকে, পিরোজপুরের প্রতি আমি আবারও ঋণী হয়ে গিয়েছি। ঠিক করেছি, এখন থেকে সময় পেলেই গিয়ে ঘুরে আসব। ’

বিয়ে করছেন কবে? এ প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, ‘এই যে একটু আগেই বললাম, এত মেয়ে আমাকে দেখতে আসে, এত এত মেয়ের ক্রাশ, বিবাহিত হলে কি দেখতে আসত? থাকুক না এই ক্রাশটাই। হাতে আছে একটা জিনিস, ছেড়ে দিলেই তো শেষ।  আমার হাতেইতো নাটাই , থাকুক না হাতে কিছুদিন বিয়ে যদি করি তবে দাম বাড়িয়েই করবো। দাম পড়ে যাবে বিয়ে করলেই তো। ’

আপনাকে বিয়ে করার পরামর্শ দিয়েছিলেন ইলিয়াস কাঞ্চন সাহেবও ―এ প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, ‘বিয়ে করতে বলেছিলেন আমার বাবাও। বাবার কথাই শুনিনি আর ইলিয়াস কাঞ্চনের পরামর্শ কি শুনব বলে মনে হয় আপনার? বিয়ের বিষয়ে আমার যখন একটা মেন্টাল প্রস্তুতি আসবে তখন বিয়ে করব। যেহেতু আমার বাবা-মা নেই এখন। আমার বড় দুই ভাই আছে, বোন আছে, তাদের সঙ্গে আলাপ করে যখন মনে হবে এখন আমার মেন্টাল সময় বা ম্যাচিউরিটিও এসেছে তখন বিয়ে করব। ’

আরও পড়ুন: শাকিব খান উর্মিলার পা’র্লার উদ্বোধন করবেন

 শাকিব খান ঢাকাই সিনেমার স’মালোচিত নায়। নানান আলোচনা সমালো’চনা পেছনে ফে’লে আবারও কাজে ফির’তে যাচ্ছেন শিগগিরই। এই অভিনেতা এবার একটি বিউটি পার্লার উদ্বোধন করবেন।

জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী বিউটি পার্লারটি করেছেন। উর্মিলা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে এই অভিনেত্রী ভারতের চে’ন্নাইয়ে অবস্থান করছেন।

সেখান থেকেই দুপুরে তিনি গনমাধ্যমে বলেন, শাকিব ভাইয়া আমাদের এই পার্লার ও লেজার ক্লিনিকটা উদ্বোধন করতে রাজি হয়েছেন। শুক্রবার আসবেন তিনি।

জানা গেছে, উইমেন্স ক্লাব নামে এটি এতোদিন ধরে পরিচালিত হয়ে আসছিল। কিন্তু সম্প্রতি এটিকে অনেকটাই পুরোপুরি পরিবর্তন করা হয়েছে। এটি গ্লোম্যা’ক্স নামে যাত্রা শুরু করছে।

উর্মিলা জানান, আসলে উইমে’ন্স ক্লাব নাম থাকায় অনেকেই কনফিউজ’ড হয়ে যেত। মনে করতো এটা শুধুই মেয়েদের। , কিন্তু এর লেজার সেকশন ছেলে ও মেয়ে উভয়ের। যার ফলে নতুন নামে, নতুনভাবে আমাদের যাত্রা শুরু হচ্ছে।

এখানে আমার সঙ্গে উর্মি ‘জিনু ও বিউটি আক্তার নামে আরো দুজন পার্টনার আছে। তিনি আরো বলেন, ‘আমি ছোট বেলা থেকেই সাজতে অনেক পছন্দ করি। বিউটি পার্লারগুলোতে গিয়ে আমার মনে হয় এই সেক্টরে কাজের অনেক সুযোগ আছে।

তাই নতুনভাবে আবারও পা’র্লারটি শুরু করলাম। এখানে ছেলে ও মেয়েরা কাজ করাতে পারবে। মেয়েদের জন্য ভালো ভালো বিউটি এক্সপার্ট থাকবে আর ছেলেদের লেজার ট্রিটমেন্ট করানো জন্য ভালো ভালো ডাক্তার থাকবে।

আশা করি ভালো কিছু হবে।’ উল্লেখ্য, উর্মিলা শ্রাবন্তী কর লাক্স তারকা থেকে অভিনয়ে আসেন। এখন তিনি অভিনয় শিল্পী সংঘের দায়িত্বশীল পদেও রয়েছেন। উর্মিলা মাকে নিয়ে ভারতের চেন্নাইয়ে চিকিৎসার জন্য গিয়েছেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ