শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:২০ পূর্বাহ্ন

“পলাশে নবজাতককে সাপ ভেবে ডোবায় ফেলে হ,ত্যা করে মা”

পলাশ (নরসিংদী)প্রতিনিধি / ২৭ বার
আপডেট : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
পলাশে_নজাতককে_সাপ_ভেবে_ডোবায়_ফেলে_হ,ত্যা_করে_মা

পলাশ (নরসিংদী)প্রতিনিধি : প্রতিদিনের বার্তা || পলাশে নবজাতককে সাপ ভেবে ডোবায় ফেলে হ,ত্যা করে মা।

নরসিংদীর পলাশে ২৪ দিনের এক নব;জাত্‌্‌ক সন্তানকে সাপ ভেবে ডোবায় ফেলে দিয়ে হ্‌্‌ত্যার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে। আজ মঙ্গলবার সকালে পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের কেন্দুয়াব গ্রামে এই ঘটনা ঘটে। নি্‌্‌হত
নব্‌্‌জাত,কের নাম ইউসুফ মিয়া। সে কেন্দুয়াব গ্রামের মহসিন মিয়ার ছেলে।

ঘটনার পর পুলিশ ন্‌্‌হত ওই নব্‌্‌জাতকের লা.শ উদ্ধার করে ম্‌্‌র্গে পাঠায়। একই সাথে নব্‌্‌জাতকের মা তানিয়া বেগম (২২) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পুলিশ ও নি্‌্‌হতের পরিবার জানায়, তানিয়া বেগম গ্‌্‌র্ভ,ধারণের পর থেকে পেটে সাপ রয়েছে বলে আত,ঙ্কে থাকতো। পরে গ্‌্‌র্ভধা্‌্‌রণের ৭ মাসের মাথায় আলট্রাসনোগ্রাম করে পুত্র সন্তানের কথা জানে। কিন্তু তার পরেও তার সাপ আ্‌্‌তঙ্ক কাটেনি।

গত ২৪ দিন আগে একটি হাসপাতালে তানিয়া পুত্র সন্তান জ্‌্‌ন্ম দেয়। জন্মের পর থেকে নিজের সন্তানকে সাপ সাপ বলে আত্‌্‌ঙ্কিত থাকে। সর্বশেষ আজ মঙ্গলবার সকালে একই ভাবে আ্‌্‌তঙ্কিত হয়ে নিজের নব্‌্‌জাতক সন্তা,কে বাড়ির পাশে একটি ডোবায় ফেলে দেয়। পরে বাড়িতে এসে স্বজনদের সা্‌্‌প ফেলে দিয়ে আসছে বলে জানায়।

এরপর স্বজনার ডোবা থেকে নব্‌্‌জাতককে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে সেখানকার ডাক্তার তার মৃ্‌্‌ত্যু হয়েছে বলে জানায়।

তানিয়া বেগমের স্বামী মহসিন মিয়া জানায়, গ্‌্‌র্ভধা,রণের পর থেকে হঠাৎ করে তানিয়া তার পেটে সাপ রয়েছে বলে আ্‌্‌তঙ্কিত থাকতো। পরে সাত মাসের মাথায়
হাসপাতালে আলট্রাসনোগ্রাম করে পুত্র সন্তানের বিষয় জানি। গত ২৪ দিন আগে সিজারের মাধ্যমে পুত্র সন্তানের জন্ম দেয় তানিয়া। এরপরও সে নিজের সন্তাকে সাপ সাপ বলে আ্‌্‌তঙ্কিত থাকতো। তার মানুষিক সমস্যায় অনেক বার ডাক্তারও দেখিয়েছি। ডাক্তার বলেছিল সুস্থ্য হতে কিছু দিন সময় লাগবে। কিন্তু সে যে এরকম কাজ করবে তা ভাবিনি।

পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানায়, ঘটনার পর নি্‌্‌হতের ম্‌্‌রদেহ উদ্ধার করে ম্‌্‌য়না তদন্তের জন্য ম্‌্‌র্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে তানিয়া বেগমকে গ্রেফ,তার করা হয়।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ