শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৮:১১ অপরাহ্ন

“সাকিব আমাকেও প্রস্তাব দিয়েছিল, তার মতো দুষ্ট চরিত্রহীন অভিনেতাকে বহিষ্কার করা উচিৎ: পরিমণি”

বিনোদন ডেস্ক / ৫২ বার
আপডেট : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
“সাকিব আমাকেও প্রস্তাব দিয়েছিল, তার মতো দুষ্ট চরিত্রহীন অভিনেতাকে বহিষ্কার করা উচিৎ: পরিমণি”

বিনোদন ডেস্ক, প্রতিদিনের বার্তা || “সাকিব আমাকেও প্রস্তাব দিয়েছিল, তার মতো দুষ্ট চরিত্রহীন অভিনেতাকে বহিষ্কার করা উচিৎ: পরিমণি”

চিত্রনায়িকা বুবলী এবার শাকিব খানের সঙ্গে তিনটি ছবি দিয়ে নিজেদের বিয়ে ও ছেলে শেহজাদ খান বীরের জন্মতারিখ জানালেন।

সোমবার (৩ অক্টোবর) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুকে এ বিষয়ে একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে বুবলী লিখেছেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ ২০.০৭.২০১৮ এবং ২১.০৩.২০২০।

বুবলী তার পেজে জানান, ২০১৮ সালের ২০ জুলাই ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খানের সঙ্গে বিয়েবন্ধনে আবন্ধ হন তিনি। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা।

গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বেবি বাম্পের ছবি প্রকাশ করে ব্যাপক আলোচনায় আসেন চিত্রনায়িকা শবনম বুবলী। তার সন্তানের বাবা কে, এ নিয়ে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন ওঠে। এতে শুরু থেকেই জড়িয়ে যায় ঢাকাই সিনেমার অভিনেতা শাকিব খানের নাম। তবে সেই গুঞ্জন জলঘোলা হতে দেননি শাকিব-বুবলী। এর তিনদিন পর শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুজনই নিজ সন্তানের খবর প্রকাশ করেন।

ওইদিন দুপুর ১২টায় নিজের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্ট দেন বুবলী। সেখানে তিনি লেখেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খানের সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।

বুবলীর ফেসবুক স্ট্যাটাসের পর শাকিব খানও নিজের ভেরিফাইড ফেসবুকে সন্তানের বিষয়টি স্বীকার করে নেন।

এদিকে রবিবার (২ অক্টোবর) সকালে ছেলের দুটি ছবি ফেসবুকে পোস্ট করে দোয়া চান বুবলী। ক্যাপশনে লিখেছেন- আমার সন্তানকে নিঃস্বার্থ ভালোবাসা দেওয়ার জন্য আপনাদের প্রতি কৃতজ্ঞ। তার জন্য দোয়া কররেন।

আরও পড়ুনঃ ডিপজল: শাকিব এই দেশ ছেড়ে চলে যাক

ঢালিউডে এই সময়ের সমালোচিত নাম শাকিব। ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেতা ও অভিনেত্রী বুবলী বিয়ে এবং তাদের সন্তান প্রকাশ করে দেশজুড়ে আলোচনার ঝড় তোলেন।

যদিও শাকিবের সাথে বুবলী ও অপু বিশ্বাস ছাড়া শোনা যাচ্ছে নায়িকা রাত্রির নাম। এদিকে এমন অভিযোগ আছে যে রাত্রির ঘরেও একটি সন্তান আছে শাকিবের। দুই সন্তান জয় ও বীরকে মেনে নিলেও রাত্রির সন্তানকে স্বীকৃতি দেননি শাকিব।

এই বিষয়ে এবার মুখ খুললেন অভিনেতা ও প্রযোজক ডিপজল। গণমাধ্যমকে তিনি বলেন, ‌‘ইসলামে তো চারটা বিয়ের বিধান আছে। শাকিব শুনছি ৩টা করেছে। এটা নিয়ে আর কোনো বিতর্ক বা বাড়াবাড়ি যেনো না হয়। বাজে চিন্তা ফেলে সবাইকে নিয়ে ঘর সংসার করুক। ৩টা হোক ২টা হোক তাদের ফ্ল্যাট দিয়ে সেটআপ করা ভালো। না হলে শাকিব এই দেশ ছেড়ে চলে যাক।’

তিনি আরও বলেন, ‘আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রি অনেকটাই ডুবে গেছে। এদের কারণে আরও যাবে। সে যদি সবাইকে নিয়ে থাকতে পারে তাহলে থাকুক। কিন্তু আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিকে যাতে আর না ডোবায়।’

আরও পড়ুনঃ মিথ্যা বলব না, শাকিব খানের সঙ্গে প্রেম করেছি: পূজা

শাকিব খান ও শবনম বুবলীর সন্তানের ইস্যু এখন ‘টক অব দ্য কান্ট্রি’। মূলত গত ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে এই আলোচনার জন্ম দেন। এর দুদিন পরই আবার বুবলীর পোস্টেই রহস্য উন্মোচিত হয়। সামনে আনেন তাদের পুত্র শেহজাদ খান বীরকে।

এমন সময় আবার শাকিবের সঙ্গে তরুণ নায়িকা পূজা চেরির প্রেমের গুঞ্জন ওঠে। সামাজিক যোগাযোগমাধ্যম ও বিভিন্ন অনলাইন পোর্টালে শাকিব-পূজাকে জড়িয়ে শোনা যায় নানা কথা। এমনকি পূজা আমেরিকার ভিসা পাওয়ার পর তাদের প্রেমেবিষয়টি নিয়ে পূজা চেরিকে গণমাধ্যমকে বলেছেন, এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কিছুটা প্রমাণ তো থাকতে হবে।

তিনি বলেন, তবে মিথ্যা বলব না, প্রেম তার সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য। আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এটা কেমন না?

১৩ অক্টোবর নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে উড়াল দেওয়ার কথা পূজা চেরির। ঐ অনুষ্ঠানে শাকিব খানেরও অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু এই নায়ক আপাতত যুক্তরাষ্ট্রে যাবেন না বলে শোনা যাচ্ছে।র গুঞ্জন আরও পোক্ত হয়।

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ