শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৭:১০ অপরাহ্ন

অবশেষে শা’কিব খানের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন পূজা চেরী

বিনোদন ডেস্ক / ৪৩ বার
আপডেট : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
অবশেষে_শা’কিব_খানের_সঙ্গে_বিয়ে_নিয়ে_মুখ_খুললেন_পূজা_চেরী

বিনোদন ডেস্ক, প্রতিদিনের বার্তা || অবশেষে শা’কিব খানের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন পূজা চেরী।

কিছুদিন ধ’রে ‘টক অব দ্য টা’উন’ শাকিব খান। ঢালিউডের এই কিং খান দীর্ঘদিন ধ’রে কাজ দিয়ে না হলেও ব্যক্তি জীবন দিয়ে ঠিকই আলোচনায় এসেছেন। গো’পনে বিয়ে-সন্তান-বি’চ্ছেদ এ তিনটি শব্দ পিছুই ছাড়ছে না ঢালিউড কিংয়ের।

অপু বিশ্বাস, বুবলীর পর সেই তালিকায় নাম যুক্ত হয়েছে নায়িকা পূজা চেরী’রও। শাকিব-বুবলী ও সন্তান বীরের রেশ কা’টতে না কা’টতেই গু’ঞ্জ’ন উঠেছে আরেক নায়িকা পূজা চেরীকে নাকি ‘ধ’্‌র্মা’ন্ত’রিত’ করে বিয়ে করেছেন শাকিব খান।

তাদের বি’য়ে হয়েছে গত ২২ সেপ্টেম্বর। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে জো’র আলোচনা। তবে অবশেষে এসব আলোচনার মধ্যেই বিয়ে নিয়ে মুখ খুলেছেন পূজা চেরী।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে পূজা বলেন, তারা আগে প্র’মাণ দিক শাকিব খানকে বিয়ে করেছি। প্রমাণ ছাড়া এসব কথা কেন বলছে?

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে আমি খুবই বি’রক্ত। আমি ডু’’বে থাকতে চাই কাজের মধ্যে। এখন আছি শুটিংয়ে। এখন আমি কিছুই চিন্তা করছি না কাজ ছাড়া।

পূজা চেরি গণমাধ্যমকে আরও বলেন, এমন কিছু হয়ে থাকলে সময় হলে আমি সব জানাবো। একটি দল লেগে আছে আমার পিছনে। যেহেতু শুটিংয়ে আছি বিষয়টি নিয়ে কথা বলে বের হতে চাই না চরিত্র থেকে।

সব বলব সময় হলে। অপু বিশ্বাস ও বুবলীর সঙ্গে শা;কিব খানকে নিয়েও শুরুতে রটেছিল এমন গু্‌্‌জ;ব। সে সময় সে নায়িকারাও একইভাবে কৌশলে গু’’জব দাবি করেছিলেন। যদিও পরবর্তীতে সত্যতা পাওয়া যায় তার।

এই প্রথমবারের মতো পূজা ওয়েব ফিল্মে কাজ করছেন। মাহমুদুর রহমান হিমি পরিচালিত ‘পরী’ ওয়েব ফিল্মের শুটিংয়ে ব্যস্ত তিনি। এ ওয়েব ফিল্ম দিয়ে প্রথমবার ছোট পর্দার জোভানের সঙ্গে জুটি বেঁ’’ধে অভিনয় করছেন পূজা।

চলতি বছরের শেষের দিকে মু’ক্তি পাওয়ার কথা রয়েছে ওয়েব ফিল্মটি। এদিকে গত শুক্রবার (৭ অক্টোবর) মু’ক্তি পেয়েছে পূজা অভিনীত সরকারি অনুদানের একটি সিনেমা। তবে দর্শকখরায় ভুগ’ছে সিনেমাটি। তারকাদের ব্যক্তি জীবনের আলোচনা সিনে জগতে প্রভাব ফেলছে বলে জানিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই।

আরও পড়ুন: রাতভর কেঁ’দে চলছেন পূজা চেরী

দেশি বিনোদন অ’ঙ্গনে কদিন ধ’রেই আ’লোচিত হচ্ছে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বু’বলীর সম্প’র্ক। সেই ঘটনার রে’ষে পূজা চেরীর নামও শাকিব খানের স’ঙ্গে জড়িয়ে গেছে। গু”ঞ্জ’ন’ উঠেছে, শাকিব খানের স’ঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে।

এ জন্য ঢালিউড নায়িকা পূজা চেরী মা’নসিকভাবে ভে’ঙে পড়েছেন। সারা রাত পূজা চেরী কা”ন্নাকা”টিও করেছেন। পূজা চেরীর মা ঝর্ণা রায় গণমাধ্যমকে এসব জানিয়েছেন। এ সময় তিনি বলেন পুরোপুরি গু’্‌জব প্রেমের বিষয়টি।

অনেকে সত্যটা না জেনেই এই বিষয়ে গু্‌্‌জ’ব ছড়িয়ে যাচ্ছে। পূজা এখনো ছোট একটা মে য়ে। সে পু’রোপুরি ভে্‌্ঙে’ পড়েছে। রাতভর কা”ন্না করছে। মা হিসেবে এই ক”ষ্ট আমি মেনে নিতে পারি না।

সত্য ঘটনা না জেনে এ ধরনের খবর র’টানো কতটা যৌক্তিক? ঝর্ণা রায় আরও বলেন, আমরা পূজাকে মান’সিকভাবে সা’হস জুগিয়ে যাচ্ছি। বোঝানোর চেষ্টা করছি। পূজা তবুও কা”ন্না করছে। তাকে বোঝানো যাচ্ছে না।

সে যখন একটি প্রযোজনা হা’উসে (জাজ মাল্টিমিডিয়া) চুক্তিব’দ্ধ ছিল, তখন কিন্তু এমন গু’ঞ্জ’ন শোনা যায়নি। যখনই ওই হাউস থেকে বেরিয়ে ‘গ’লুই’ করেছে, এর পর থেকেই তাকে নিয়ে নানা গু”জবে”’র ডালপা’লা মেলছে।

আমি সবাইকে বলব, সত্যটা না জেনে এ ধরনের আ’লোচনা থেকে বিরত থা’কতে। এ ছাড়া কিছুদিন আগে ‘হৃদিতা’ সিনেমার প্রচারে অংশ না নেওয়ারও অভিযোগ উঠেছিল পূজা চেরীর নামে।

কিন্তু বিষয়টিকে মি”থ্যা প্রমাণ করে ইতোমধ্যেই প্রচারে অংশ নিয়েছেন এই চিত্রনা’য়িকা। পূজা চেরী বলেন, ‌‌‌‘অভিনেত্রী হিসেবে সর্বোচ্চ ভালো করার চেষ্টা করেছি’। দর্শকরা যখন পর্দায় হৃদিতা কিংবা কবিরকে দেখবেন,

তারা অন্তত বলবেন যে চরিত্রগুলো পারফে’ক্ট ছিল।’ উল্লেখ্য কথাসাহিত্যিক আনিসুল হকের একটি উপন্যাস থেকে নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান বানিয়েছেন ‘হৃদিতা’। যেখানে পূজার বি’প’রীতে অভিনয় করেছেন এ বি এম সুমন। কাল শুক্রবার সারা দেশের ২১টি প্রেক্ষাগৃ’হে মু”ক্তি পাবে সিনেমাটি।

আরও পড়ুন: শাকিব খানের বি’রুদ্ধে শাহবাগে মানববন্ধন

মাসজুড়ে আলোচনা-সমা’লোচনায় জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। কারণ, নায়কের ব্যক্তিগত জীবন এ আলোচনার প্রধান কারণ। এবার নায়কের ব্য’ক্তিগত জীবনকাণ্ডে আজ শাহবাগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে সচেতন ছাত্র সমাজের ব্যানারে মানবব’ন্ধন করেছেন কয়েক জন ছাত্র।

দেশের নামি সুপারস্টার হয়েও একাধিক বিয়ে করে গো’পন’ রাখা, সন্তান প্রকাশ্যে আসার পর স্ত্রী’কে ডি’ভোর্স দেওয়া — এমন আচরণে এই মানববন্ধ’ন করেছেন বলে দাবি তাঁদের।

মানববন্ধনে মাত্র চার ত’রুণ অংশ নিয়েছেন। তাঁদের হাতে থাকা প্লেকার্ডে লেখা ছিল, শাকিব খানের বিরু’দ্ধে এফডিসির কর্তৃপক্ষের ব্যবস্থা নেওয়ার জো’র দাবি জানাই।

এ ছাড়া ছিল আরও কিছু স্লো’গান। শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশা’নের বাড়িতে ক’ঠোর গো’পনীয়তায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন।

প্রায় ১০ বছর পর এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর টেলিভিশন লাইভে প্রকাশ্যে নিয়ে আসেন অপু। ফের একই কাণ্ড ঘ’টিয়েছেন ঢালিউড খান । এবার চিত্রনায়িকা শবনম বুবলীও এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন ফেসবুক পোস্টে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধর/প্রতিদিনের বার্তা

Facebook Comments Box


এ জাতীয় আরো সংবাদ