বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

৩ ফুট উচ্চতার ছেলের সাথে আড়াই ফুট মেয়ের বিয়ে

প্রতিনিধির নাম / ৪৬ বার
আপডেট : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধ: ব্রাহ্মণবাড়িয়ায় ৩ ফুট ছেলের সাথে আড়াই ফুট মেয়ের বিয়ে দিয়েছেন দুই পরিবার। ১০ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়ন উলচাপাড়া গ্রামের মন মিয়ার ছেলে মোঃ ফরহাদ মিয়ার সাথে বিয়ে হয় আশুগঞ্জ উপজেলার পূর্ব তালশহর ইউনিয়ন পুতায় গ্রামের আলী আকবর এর মেয়ে মোছাঃ আরিফা আক্তারের। দুজনেরই শারীরিক বিকাশ স্বাভাবিক নয়।

বরের মামা মোঃ জুয়েল মিয়া বলেন, ফরহাদের বয়স ২৭ বছর। বিয়ের বয়স হওয়ার পর থেকে কনে খুঁজছিলাম। দীর্ঘদিন কনে খুঁজে না পেয়ে, অবশেষে আশুগঞ্জ পুতায় গ্রামে একটি মেয়ে খুঁজে পাই। মেয়েটির উচ্চতা আড়াই ফুট। আমরা দুই পরিবারের সম্মতিক্রমে তাদের বিয়ের আয়োজন করি। বিয়েতে দুইটি মাইক্রোবাসে ৪০ জন বরযাত্রী গিয়েছি। মুসলিম সরিয়াহ অনুযায়ী সকল আনুষ্ঠানিকতা শেষে ১ লাখ ৫০ হাজার টাকায় কাবিনে তাদের বিয়ে সম্পন্ন হয়।

বরের প্রতিবেশী শেখ তারেক আহমেদ বলেন, বর ফরহাদের জন্ম দরিদ্র পরিবারে। সে রুপার কাজ করে জীবিকা নির্বাহ করে আসছে।তার উচ্চতা ৩ ফুট হলেও তাকে পরিবারের সদস্যসহ গ্রামবাসী খুব আদর করতেন। পরিবারের সদস্যদের সার্বিক সহযোগিতায় তার বিয়ের কাজ সম্পন্ন হয়েছে। কনের উচ্চতাও আড়াই ফুট। বিয়ের পরে নতুন বর-বউকে দেখতে ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে লোকজন আসছে। তাদের বিয়ের আয়োজনে আমরা খুব খুঁশি।

বর মোঃ ফরহাদ উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, আমাদের দুজনের সম্মতিতেই আমাদের বিয়ে হয়েছে। বিয়ে করতে পেরে অনেক আনন্দ লাগছে। দেশবাসীর কাছে আমরা দোয়া চাই।আমরা যেন সুন্দর ভাবে সংসার করতে পারি।


এ জাতীয় আরো সংবাদ