মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন

বুড়িচংয়ের রাজাপুরে নৌকাকে বিজয়ী করতে সমাবেশ ও গণমিছিল

এন.সি জুয়েল, কুমিল্লা প্রতিনিধি / ৫৮ বার
আপডেট : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
বুড়িচংয়ের_রাজাপুরে_নৌকাকে_বিজয়ী_করতে_সমাবেশ_ও_গণমিছিল
ছবি: প্রতিদিনের বার্তা

এন.সি জুয়েল, কুমিল্লা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে উন্নয়ন সমাবেশ ও গণমিছিল করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহসম্পাদক কুমিল্লা – ৫ (বুড়িচং- ব্রাহ্মণপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি।

শনিবার (২১ অক্টোবর) বিকালে বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নে কয়েক হাজার নেতা-কর্মী নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উল্লেখযোগ্য উন্নয়নমূলক কার্যক্রমের লিফলেট বিতরণ করেন এবং তিনি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী হিসেবে ব্যাপক গণসংযোগ করেন।

এহতেশামুল হাসান ভূইয়া রুমি বলেন, বুড়িচং- ব্রাহ্মণপাড়ায় আমার মেধা,আমার পরিশ্রম, আমার শিক্ষাগত যোগ্যতা এবং আমার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের মাধ্যমে আমি জননেত্রী শেখ হাসিনার সবচেয়ে সুগন্ধযুক্ত সবচেয়ে মেধাবীর ফুলটি হতে পারি এ ব্যাপারে আমি শতভাগ নিশ্চিত।

তিনি বলেন, আওয়ামী লীগ মানেই উন্নয়ন আর অগ্রগতি। শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হলে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। রাত-দিন সবসময় যুবকরাই পারেন প্রতিটি ঘরে ঘরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে এবং নৌকায় ভোট সংগ্রহ করতে। তাই আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রক্ষমতায় রাখতে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনার বিকল্প নেই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় যাকেই নৌকা-মার্কার প্রার্থী হিসেবে মনোনীত করবেন তার পক্ষেই আমরা সর্বাত্মকভাবে নিরলস পরিশ্রমের মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী করব ইনশাআল্লাহ।


এ জাতীয় আরো সংবাদ