বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

ফুলের শুভেচ্ছায় সিক্ত মন্ত্রী ইমরান আহমদ

নিজস্ব প্রতিনিধি, প্রতিদিনের বার্তা / ৬১ বার
আপডেট : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
ফুলের শুভেচ্ছায় সিক্ত মন্ত্রী ইমরান আহমদ এমপি
ছবি: প্রতিদিনের বার্তা

নিজস্ব প্রতিনিধি, প্রতিদিনের বার্তা: পাড়ুয়া আনোয়ার উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ফুলের শুভেচ্ছায় সিক্ত মন্ত্রী ইমরান আহমদ।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’র সাথে সৌজন্যে সাক্ষাৎ কালে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন পাড়ুয়া আনোয়ার উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের নবনিযুক্ত প্রিন্সিপাল অধ্যাপক আবদুল মালিক।

গত ৬ অক্টোবর শুক্রবার কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ এর বাসভবনে মন্ত্রী ইমরান আহমদ এমপিকে পাড়ুয়া আনোয়ার উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের পক্ষ থেকে নবনিযুক্ত প্রিন্সিপাল ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের কেন্দ্রীয় আজীবন সদস্য, সিলেট মহানগর শাখার সাবেক যুগ্ম আহবায়ক অধ্যাপক আবদুল মালিক।

এসময় উপস্থিত ছিলেন পাড়ুয়া আনোয়ার উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মোঃ ফয়জুল করিম প্রমুখ।

এসময় মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, পাড়ুয়া আনোয়ার উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অনেক সুনাম দেশ-বিদেশে রয়েছে। সেই সুনাম ও ঐতিহ্যকে লালন করে শিক্ষার গুণগতমান বৃদ্ধির লক্ষ্যে প্রিন্সিপাল ও ভারপ্রাপ্ত প্রিন্সিপাল সহ সকল শিক্ষকগণকে দায়িত্ব পালনের আহবান জানান।


এ জাতীয় আরো সংবাদ