মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

নৌকা মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক নুরুন্নাহারের উঠান বৈঠক ও পথসভা

নবীনগর উপজেলা প্রতিনিধি / ১৩২ বার
আপডেট : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
Oddhapok_Nurun_Nahar_Begum_Protidiner_Post

নবীনগর উপজেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে উঠান বৈঠক ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে উপজেলার বিদ্যাকুট ইউনিয়নে উঠান বৈঠক ও শিবপুর বাজারে পথসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মারুফা বেগমের সভাপতিত্বে ও ইব্রাহিম মেম্বারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ও সাবেক জেলা পরিষদ সদস্য অধ্যাপক নুরুন্নাহার বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগের সভাপতি রানা শামীম রতন, বিটঘর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছবি বেগম, সাংগঠনিক সম্পাদক মনি বেগম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য লুৎফুন্নাহার বেগম, লাউর ফতেহপুর ইউপি সংরক্ষিত মহিলা সদস্য ইসমত আরা জাহান, সমাজসেবক কাসেম মিয়া, আওয়ামী লীগ নেতা আমির মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত বক্তারা বলেন, শিক্ষিত, মার্জিত, দলের জন্য নিবেদিত প্রাণ অধ্যাপক নুরুন্নাহার বেগমের দীর্ঘদিনের রাজনৈতিক কর্মকান্ড ও তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে সুসংগঠিত করার লক্ষে প্রতিটি এলাকায় নৌকার প্রচারণায় যে অগ্রণী ভূমিকা রাখছেন তাতে করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃণমূলে জনপ্রিয়তার বিবেচনায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যোগ্য ও আওয়ামী লীগের একনিষ্ঠত ত্যাগী নেত্রী অধ্যাপক নুরুন্নাহার বেগমকে নৌকার মনোনয়ন দিবেন বলে আমরা বিশ্বাস করি, তিনি নৌকার মনোনয়ন পেলে, তার সাংগঠনিক দক্ষতা ও মেধা দিয়ে আমাদের নবীনগরকে ঢেলে সাজাবেন বলে মনে করি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক নুরুন্নাহার বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়নমূলক কাজ করছে। দেশের সর্বক্ষেত্রে যে পরিমাণ উন্নয়নমূলক কাজ হয়েছে অতীতে কোনো সরকারের আমলে হয়নি, তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকায় ভোট দিতে হবে।

এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেতনায় আমার বেঁচে থাকার প্রাণ, শক্তি ও পথ চলার অনুপ্রেরণা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র আস্থার ঠিকানা তাই শেখ হাসিনা সরকার বার বার দরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষে পর্যায়ক্রমে প্রত্যেকটি ইউনিয়নের গ্রাম ও বাড়ি বাড়ি গিয়ে শরীরের শেষ রক্তবিন্দু দিয়েও কাজ করে যাবো।

নবীনগর বাসীর সেবা করার লক্ষে তিনি সকলের সহযোগিতা চান ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন চাইবেন বলে ঘোষণা দেন। উঠান বৈঠকে উপস্থিত লোকজনের বিভিন্ন অভাব অভিযোগ ও কষ্টের কথা মনযোগসহকারে শোনেন এবং সমস্যার সমাধানের আপ্রান চেষ্টা করবেন বলে আস্থত করেন।

পরে শিবপুর ইউনিয়নে পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় পথ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগের সভাপতি রানা শামীম রতন, প্রচার সম্পাদক ফারুক মিয়া, শিবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাছির মিয়া, আওয়ামী লীগ নেতা মজনু মিয়া, আশ্রাফুল, আবুল ফয়েজ, জাকির, সিদ্দিক মাস্টার প্রমুখ।


এ জাতীয় আরো সংবাদ