মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

নরসিংদীর বেলাবতে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন – খোকন মাহামুদ নির্ঝর

মোঃ বাদল মিয়া / ৫৭ বার
আপডেট : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
নরসিংদীর_বেলাবতে_বিভিন্ন_পূজা_মণ্ডপ_পরিদর্শন_করেন_খোকন_মাহামুদ_নির্ঝর
ছবি: প্রতিদিনের বার্তা

মোঃ বাদল মিয়া, বেলাব প্রতিনিধিঃ নরসিংদীর বেলাব উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন বেলাব উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর উত্তর এর কার্যনির্বাহী সদস্য খোকন মাহামুদ নির্ঝর। এসময় তার সাথে উপস্থিত ছিলেন বেলাব প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আমিনুল হক, সহ সভাপতি স্বপন মাহামুদ, দপ্তর সম্পাদক আলী হোসেন, সদস্য মোঃ বাদল মিয়া, আলামগীর পাঠান, আশিকুর রহমান সৈকত, সাংবাদিক শাহিনুর আক্তার, নুর মোহাম্মদ নাদিম,জহিরুল, মিজানুর রহমান মিজান, কফিলউদ্দিন, সাওন, ওয়াদুদ প্রমুখ।

এসময় পূজা মন্ডপ পরিদর্শনের পাশাপাশি উৎসবের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং নগদ অর্থ প্রদান করেন তিনি। সোমবার (২৩ অক্টোবর) দিনভর উপজেলার বিভিন্ন এলাকার এসব পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে তিনি পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময়ত ও সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন।
পাশাপাশি উপজেলার ২৪ টি পুজা মন্ডপে পূজা পালনে যেন কোথাও কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সকলকে সতর্ক থাকার আহবান জানান।

তিনি বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমরা এক হয়ে পথ চলি। প্রত্যেকের ধর্মকে আমরা সম্মান করি। এই পূজার শিক্ষা নিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে ধর্ম বর্ণ নিবিশেষে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে হবে বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আগামী জাতীয় নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবাইকে অনুরোধ জানান।


এ জাতীয় আরো সংবাদ