বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

নবীনগরে একজনের ‘রহস্যজনক’ মৃত্যু

মো. আলমগীর হোসেন / ৫৩ বার
আপডেট : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

মো. আলমগীর হোসেন, নবীনগর: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে হেলাল(৪০) নামের এক অটোরিকশা চালকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে নবীনগর পৌর এলাকা নারায়ণপুর ব্রাক অফিস সংলগ্ন একটি ধানক্ষেত থেকে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে নবীনগর থানা পুলিশ।

সে নবীনগর পৌর এলাকার হসপিটাল পাড়ার ভাড়াটিয়া বাচ্চু মিয়ার ছেলে, তার গ্রামের বাড়ি শ্যামগ্রাম ইউনিয়নের সাহেবনগর। মৃত হেলাল দুই ছেলে ও এক মেয়ের জনক।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, একই উপজেলার আলমনগর গ্রামের রুপ মিয়ার মেয়ে আসমা আক্তারের সাথে বিবাহের পর থেকে উভয়ের মধ্যে পারিবারিক কলহ চলে আসছিল। গত এক বছর পূর্বে বাব-মা ও ভাইদের থেকে আলাদা হয়ে স্ত্রী সন্তানদের নিয়ে ভাড়া বাসায় থাকেন। গত দুইদিন পূর্বে তাদের মধ্যে আবারো ঝগড়ার ঘটনায় সে ঘর থেকে বের হয়ে যায়।

এবিষয়ে মৃতের মা পেয়ারা বেগম প্রতিদিনের পোস্টকে জানান আমার ছেলে বিয়ে করার পর থেকেই তার স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের সাথে সব সময় ঝগড়া লেগেই থাকতো। আমার ছেলেকে তারা একটুও শান্তি দেয়নি। দুদিন আগেও আমার ছেলেকে তার স্ত্রী ও সমন্ধি আমিরুল মারধর করে ভাড়া বাসা থেকে বের করে দেয়। তারাই আমার ছেলেটাকে মেরে ফেলেছে।

এ বিষয়ে নবীনগর থানার ওসি (তদন্ত) সজল কান্তি দাস ঘটনা সত্যতা নিশ্চিত করে প্রতিদিনের পোস্টকে জানান, ৯৯৯ এ কল পেয়ে নারায়ণপুর ব্রাক অফিস সংলগ্ন একটি ধানক্ষেত থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে ঘর থেকে বের হয়ে এসে হয়তো কিছু খেয়েছে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে রিপোর্ট ও পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ জাতীয় আরো সংবাদ