সিরাজগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১

রাজশাহী

সিরাজগঞ্জ সংবাদদাতা.

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বোনকে জমি দেওয়া কেন্দ্র করে পারিবারিক কলহের জেরে ভাই আশুতোষ (৪৫) নামে একজন নিহত হয়েছেন। রোববার দুপুরে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আশুতোষ উপজেলার দুর্গানগর ইউনিয়নের রাইনতা গ্রামের লংকেশ্বর মাস্টারের ছেলে। দুপুরের দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কৌশিক আহমেদ জানান, প্রায় ৩০ বছর আগে আশুতোষের বোন পার্শ্ববর্তী কালু নামে এক মুসলিমকে প্রেম করে বিয়ে করে। ধর্ম ত্যাগ করে বিয়ে করায় পরিবার তাকে মেনে নেয়নি। দীর্ঘ ৩০ বছর পর মেয়েকে কিছু সম্পত্তি দিতে চান বাবা লংকেশ্বর।

তবে বিষয়টি মেনে নিতে না পেরে আশুতোষ তার বাবাকে দুদিন ধরে ঘরে আটকে রাখেন। এরই একপর্যায়ে কালু ও তার স্বজনেরা বৃদ্ধ লংকেশ্বরকে উদ্ধার করতে এলে উভয়পক্ষের মধ্যে মারামারি ও ধ্স্তাধস্তি হয়। ধস্তাধস্তির সময় আশুতোষ আহত হলে তাকে উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *