বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে ও একশত দিনের কাজের দাবিতে বিক্ষোভ

মনোয়ার ইমাম, কলকাতা সংবাদদাতা / ৭৩ বার
আপডেট : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
কেন্দ্রীয়_সরকারের_বঞ্চনার_বিরুদ্ধে_ও_একশত_দিনের_কাজের_দাবিতে_বিক্ষোভ
ছবি: প্রতিদিনের বার্তা

মনোয়ার ইমাম, কলকাতা সংবাদদাতা: আজ দক্ষিণ চব্বিশ পরগনা জেলার মগরাহাট পশ্চিমের উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর গনপরিবহন ও পুরত দপ্তরের কর্মধক্ষ্য এবং মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের মাইনরিটি দলের চেয়ারম্যান তৌফিক আহমেদ মোল্লা ওরফে বাচ্ছু মোল্লার নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়।
এই মিছিল থেকে কেন্দ্রীয় সরকারের বঞ্চনার বিরুদ্ধে আওয়াজ তোলা হয়। কেন্দ্রীয় সরকারের একশত দিনের কাজ এবং গরীবের জন্য বরাদ্দ ঘর এবং গনউন্নয়নকে থমকে দেবার প্রচেষ্টা করা হয়েছে। তার বিরুদ্ধে আজকের এই প্রতিবাদ ও বিক্ষোভ প্রদর্শন করা হয়েছে।

এই গন বিক্ষোভ মিছিল থেকে কেন্দ্রীয় সরকারের বঞ্চনা কথা তুলে ধরেন। কেন্দ্রীয় সরকারের প্রধান নরেন্দ্র মোদির সরকার যেভাবে পশ্চিম বাংলার সাধারণ গরীবের কথা ভুলে গিয়ে পশ্চিম বাংলার গনউন্নয়নের জন্য বরাদ্দ টাকা দিতে অস্বীকার করছে। সেই সঙ্গে পশ্চিম বাংলার রাস্তা-ঘাট ও স্কুল কলেজ এবং গরীবের জন্য ঘর এবং বিভিন্ন স্কিমের কাজকে বন্ধ করে দিয়েছে তার প্রতিবাদ সরূপ এই বিক্ষোভ কর্মসূচি।

আজকের এই বিক্ষোভ প্রদর্শনে নেতৃত্বে ছিলেন মগরাহাট পশ্চিমের উস্তি ব্লক উন্নয়ন বোর্ড এর পুরত এবং গনপরিবহন দপ্তরের কর্মধক্ষ্য এবং মগরাহাট পশ্চিমের তৃনমূল দলের মাইনরিটি দলের চেয়ারম্যান তৌফিক আহমেদ মোল্লা ওরফে বাচ্ছু এছাড়াও বিভিন্ন অঞ্চলের তৃনমূল দলের নেতৃত্ব এবং উস্তি অঞ্চলের পঞ্চায়েত সমিতি ও পঞ্চায়েতের সদস্যরা ও স্থানীয় তৃনমূল দলের নেতা ও কর্মীরা।


এ জাতীয় আরো সংবাদ