মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন

এলাকায় কোন অন্যায় কাজ ও অপরাধ কর্মকান্ডের স্থান হবে না: বাদল

মো. আলমগীর খন্দকার / ৩১ বার
আপডেট : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরের মাদক ব্যবসায়ীদেরকে আগামী ৭ জানুয়ারির মধ্যে মধ্যে ভালো হওয়ার কঠোর নির্দেশনা দিয়ে সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুর রহমান বাদল বলেন , যেদিন কর্মী আমাকে নিয়ন্ত্রণ করবে ঐদিন থেকে হয়তো কর্মী থাকবে, নয়তো আমি থাকবো, আমি কোন কর্মী দ্বারা নিয়ন্ত্রিত না। আজ বৃহস্পতিবার দিনব্যাপী নবীনগর উপজেলার বিদ্যাকূট ইউনিয়নের উরখুলিয়া, সেমন্তঘর, মেরকুটা, বিদ্যাকূট এবং নাটঘর ইউনিয়নের চরিলাম, নাটঘর, কুড়িঘর, রসূলপুরে পথসভা ও গণসংযোগ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, নবীনগরকে সামাজিক নিরাপত্তার বেষ্টনীর আওতায় এনে এই উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল উল্লেখ করে ফয়জুর রহমান বাদল বলেন, আগামি ৭ জানুয়ারি ভোট উৎসবে সাধারণ ভোটারদের কেন্দ্রে আনতে জনগণের দ্বারে দ্বারে যেতে হবে। তিনি বলেন, আমার এলাকায় কোন অন্যায় কাজ ও অপরাধ কর্মকান্ডের স্থান হবে না। আমি জয়ী হতে পারলে সরকারে সহযোগিতায় নবীনগরকে একটি স্মার্ট উপজেলায় রুপান্তর করার চেষ্টা করব, অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব। আমার এলাকায় উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠায় সর্বাত্মক চেষ্টা করব।

বিদ্যাকুট ইউনিয়নের উরখুলিয়া গ্রামে নির্বাচনী সভায় এ্যাডভোকেট মাহবুব আলমের সভাপতিত্বে ও এম সালাউদ্দিন বাবুর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাকারুল হক, এড. সিরাজুল ইসলাম ফেরদৌস,উরখুলিয়া গ্রামের কৃতি সন্তান ও বিদ্যাকুট অমর বহুমুখী উচ্চ বিদ্যালযয়ের সভাপতি এম এ আওয়াল, ডাক্তার খোকন আচার্য, ওবায়দুল হক, রফিকুল ইসলাম মনা মেম্বার ।

গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য বীরমুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন আহাম্মেদ, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম শাহরিয়ার বাদল, আওয়ামী লীগ নেতা মুস্তাফা জামাল, আওয়ামী লীগ নেতা জহির উদ্দিন সিদ্দিক টিটু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ভিপি আব্দুর রহমান, সাবেক জেলা পরিষদ সদস্য আবুল হোসেন আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক জিএস খাইরুল আমিন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি সামস্ আলম, সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সালাউদ্দিন বাবু, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ্ আল রুমান, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন প্রমুখ।

এছাড়াও আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থীর সমর্থনের নবীনগর উপজেলার প্রতিটি ইউনিটের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এ জাতীয় আরো সংবাদ