৭৭ বছরে আবুল হায়াত

বিনোদন

বিনোদন ডেস্ক.

বরেণ্য অভিনেতা আবুল হায়াত আজ ৭৭ বছরে পা দিচ্ছেন। ইচ্ছা থাকলেও জন্মদিন নিয়ে বিশেষ আয়োজন করছেন না তিনি। তবে আবুল হায়াত জানান, তার ছোট মেয়ে নাতাশার মেয়ে অর্থাৎ তার নাতনি শ্রীষার জন্মদিন একই দিনে। তাই তাকে নিয়ে বিশেষভাবে কাটবে এবারের জন্মদিন।

জন্মদিন প্রসঙ্গে আবুল হায়াত বলেন, ‘করোনার কারণে এখন আমাদের জীবন বিপর্যস্ত। শুধু বাংলাদেশ নয়, এই পরিস্থিতি সারাবিশ্বেই বিরাজমান। এখন জীবনের ঝুঁকি নিয়েই মানুষকে কাজ করতে হচ্ছে। আমিও যেমন দু’দিন আগে নাটকের শুটিং করেছি। ঘরে আর কতদিন বসে থাকা যায়। যেহেতু বিপাশা-তৌকীর এবং তার সন্তানরা কেউ দেশে নেই, তাই এবার জন্মদিনকে ঘিরে তেমন আয়োজনও নেই। সবাই আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন ভালো রাখেন, সুস্থ রাখেন।’

আবুল হায়াত এরই মধ্যে চয়নিকা চৌধুরীর পরিচালনায় দুর্গাপূজার একটি নাটকের কাজ শেষ করেছেন। এ ছাড়া অভিনয় করছেন তৌকীর আহমেদের ধারাবাহিক ‘রূপালী জোছনায়’। এরই মধ্যে শেষ করেছেন সরকারি অনুদানের সিনেমা ‘রাত জাগা ফুল’-এর কাজ।

লকডাউনের এই সময়ে আবুল হায়াত লিখেছেন দুটি মঞ্চ নাটক। এগুলো হলো ‘মধ্যাহ্ন ভোজ হবে কী’ এবং ‘শোধ’। এ ছাড়া দুটি উপন্যাসের পাশাপাশি একটি ধারাবাহিক নাটকও লিখেছেন তিনি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *