মেসির দাম একশ’তে নামাবে বার্সা!

খেলা

স্পোর্টস ডেস্ক.

বার্সেলোনার সর্বকালের সেরা ফুটবলার লিওনেল মেসি ক্লাব ছাড়তে চান। কিন্তু বার্সা তাকে ছাড়তে চায় না। পরিস্থিতি গরম হওয়ার এক পর্যায়ে অনুশীলন বর্জন করেছেন মেসি। ক্লাব আবার তার বেতন কাটা শুরু করেছে।

এই পরিস্থিতিতে দুই পক্ষের আলোচনায় না বসে উপায় ছিল না। বুধবার তাই মেসির বাবা ও এজেন্টে জর্জ মেসি এবং বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিও বার্তামেউ আলোচনায় বসেছিলেন। কিন্তু দুই ঘণ্টার বৈঠক ব্যর্থ হয়েছে।

বার্সেলোনা তাদের ভাঙা ক্যাসেট বাজিয়ে গেছে। মেসিকে বিক্রির বিষয়ে আলোচনায় নামতেই রাজি হয়নি তারা। সাতশ’ মিলিয়নের রিলিজ ক্লজ ছাড়া আর্জেন্টাইন ফরোয়ার্ড দলবদল করতে পারেবেন না বলেও জানিয়ে দিয়েছে। মেসির বাবাও জবাব দিয়েছেন। বলেছেন, মেসি বার্সায় থাকছে না।

পরিস্থিতি তাই আরও উত্তপ্ত হচ্ছে। আইনি লড়াইয়ে নামার সম্ভাবনা হচ্ছে জোরালো। তবে ব্রিটিশ সংবাদ মাধ্যম টেলিগ্রাফ দিয়েছে ভিন্ন এক তথ্য। তারা মেসির এই দলবদলের সঙ্গে যুক্ত একটি সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, বার্সেলোনা বিশাল অঙ্কের রিলিজ ক্লজের এই শর্ত থেকে সরে আসতে পারে। মেসির দাম নামিয়ে আনতে পারে ১০০ মিলিয়ন ইউরোতে।

মেসির দলবদল বাস্তবায়নে কাজ করা ওই সূত্র মনে করছে, বার্সা শেষ পর্যন্ত দামের সঙ্গে আপস করবে এবং মোটামুটি ১০০ মিলিয়ন ইউরো হলেই মেসিকে ছেড়ে দিতে রাজি হবে। দুই পক্ষের হাতে অবশ্য খুব বেশি সময় নেই। আগামী ১২ সেপ্টেম্বর ইংলিশ প্রিমিয়ার লিগ ও ১৩ সেপ্টেম্বর শুরু হবে লা লিগা। তবে দলবদলের সময় আছে এখনও এক মাস। আগামী ৫ অক্টোবর পর্যন্ত প্রিমিয়ার লিগের দলবদলের জানলা খোলা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *