মেসিকে ছেড়ে দেওয়ার পক্ষে বার্সার অনেকে

খেলা

স্পোর্টস ডেস্ক.

লা লিগার নতুন মৌসুম শুরু হচ্ছে আগামী ১৩ সেপ্টেম্বর থেকে। লিওনেল মেসিকে ছেড়ে দেওয়ার কিংবা ধরে রাখার সিদ্ধান্ত নিতে তাই খুব বেশি সময় নেই বার্সার হাতে। মেসি এক সপ্তাহ আগে তার ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানিয়ে দিয়েছেন। তবে আগামীকাল বুধবার এ বিষয়ে একটা ইঙ্গিত পাওয়া যেতে পারে।

মেসির বাবা জর্জ মেসি বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেপ মারিও বার্তামেউয়ের সঙ্গে আলোচনায় বসছেন। ওই আলোচনায় মেসিকে আরও দুই বছরের চুক্তির প্রস্তাব দেওয়ার কথা ভেবে রেখেছে বার্সার বোর্ড। তবে সংবাদ মাধ্যম মার্কার মতে, মেসিকে ছেড়ে দেওয়ার পক্ষেও আছেন বার্সার বোর্ডের কেউ কেউ।

তারা মেসিকে জোর করে ধরে রাখার পক্ষে নন। আবার মেসিকে কোন ক্লাবই ৭০০ মিলিয়নের রিলিজ ক্লজ দিয়ে কিনতে পারবে না। বোর্ডের কেউ কেউ তাই চান, বাস্তব সম্মত একটা দামে মেসিকে ছেড়ে দেওয়া হোক। সেই অর্থ বার্সার পুর্নগঠনের কাজে ব্যয় হোক।

বার্সায় কেউই অবশ্য মেসিকে বিক্রির পক্ষে নন। কিন্তু তারা ওই প্রস্তাব দিয়েছেন, কারণ মেসির সঙ্গে ঝামেলা কিংবা জোর করে তাকে ধরে রাখতে চান না তারা। বরং মেসিকে বিক্রির অর্থ দিয়ে ক্লাবের আর্থিক কাঠামোয় একটা ধাক্কা দিতে চান।

যে সিদ্ধান্তই হোক বার্সাকে দ্রুতই নিতে হবে। জর্জ মেসি শুধু আর্জেন্টাইন ফরোয়ার্ডের বাবা নয় তার দলবদলের এজেন্টও। তার সঙ্গে বার্তামেউয়ের আলাপ হবে তাই গুরুত্বপূর্ণ। মেসির বাবার সঙ্গে ওই আলাপ শেষেই মেসি-বার্সা সমঝোতা নাকি যুদ্ধের পথে হাঁটবে তার ধারণা পাওয়া যাবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *