মাদককাণ্ডে দীপিকা পাড়ুকোনও জড়িত!

বিনোদন

বিনোদন ডেস্ক.

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত মৃত্যু মামলায় মাদক-যোগে এনসিবি  জিজ্ঞাসাবাদের পর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তার ভাই শৌভিককে গ্রেফতার করেছে অনেক আগেই। এ বার সেই সূত্রে বলিউডের অন্যদেরও ডাক পড়ছে। এদের মধ্যে রয়েছে স্টার কিড সারা আলি খান ও শ্রদ্ধা কাপুর।

মাদক মামলায় এবার বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, মাদক মামলায় দীপিকা পাড়ুকোনকে সমন পাঠাতে পারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

চলতি সপ্তাহের মধ্যে মানে আগামী তিনদিনের মধ্যে দীপিকাকে সমন পাঠানো হবে বলে জানা গেছে। দীপিকার পাশাপাশি শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রকুলপ্রীত সিংকেও সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

মাদককাণ্ডে ইতিমধ্যেই দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে সমন পাঠিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সম্প্রতি কয়েকজন বলিউড তারকার হোয়াটস্‌অ্যাপ চ্যাট এনসিবি-র হাতে আসে। সেখানে ‘ডি’ এবং ‘কে’ আদ্যাক্ষরের দু’টি নামের কথা জানা যায়। মাদক প্রসঙ্গে তাদের মধ্যে একাধিক বার কথা চালাচালি হয়েছে বলে দাবি করে এনসিবি। এর পরেই শোরগোল পড়ে। কে এই ‘ডি’?

বলিউডের একাংশের দাবি, ‘ডি’ আসলে দীপিকা পাড়ুকোন। আর ‘কে’ হচ্ছেন কারিশ্মা। ‘কে’কে বুধবার ডেকে পাঠানো হয়েছে। পাশাপাশি ‘ডি’ অর্থাৎ দীপিকাকেও সমন পাঠানো হবে বলে জানা গেছে।

কারিশ্মা কাজ করেন ‘কওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি’তে। সেই সূত্রেই তার দীপিকার সঙ্গে কথা হত। কারণ, মন্টেনার ওই সংস্থায় দীপিকার ম্যানেজার ছিলেন করিশ্মা।

ঘটনাচক্রে, মন্টেনার একটা টলিউড যোগও আছে। তবে তার সঙ্গে মাদকের কোনো যোগ নেই।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *