বেরোবিতে ব্যবসায়িক পরিকল্পনা বিষয়ক কর্মশালার সমাপনী

রংপুর

বেরোবি প্রতিনিধি.

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নারী শিক্ষার্থীদের নিয়ে দুই দিনব্যাপী চলা ব্যবসায়িক পরিকল্পনা বিষয়ক কর্মশালার সমাপনী হয়েছে। আজ মঙ্গলবার সকালে ব্র্যাক লার্নিং সেন্টার রংপুরে এই কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়। আনুষ্ঠানিকভাবে সমাপনী দিনের কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

ব্র্যাক বিশ্ববিদ্যালয় সেন্টার ফর পিচ এ্যান্ড জাস্টিস-এর আয়োজনে এবং ইউএন ওমেন এর সার্বিক সহযোগীতায় অনুষ্ঠিত এই কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন ব্র্যাক বিশ্ববিদ্যালয় সেন্টার ফর পিচ এ্যান্ড জাস্টিস-এর নিবার্হী পরিচালক মনজুর হাসান ওবিই। কর্মশালাটি পরিচালনা করেন প্রতিষ্ঠানটির গবেষণা সমন্বয়ক মুহাম্মদ বদিউজ্জামান, উদ্যোক্তা বিশেষজ্ঞ পারভিন এস হুদা, প্রোগ্রাম কো-অর্ডিনেটর নিলুফা সুলতানা এবং সহ-প্রশিক্ষক মোহসিনা আশরাফ এবং গবেষণা সহযোগী জিয়া উদ্দিন।

এতে অংশ নেয় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ রির্সাচ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটসহ ২১টি বিভাগ থেকে আবেদনকৃতদের মধ্য থেকে বাছাইকৃত নারী শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, গত ৫ জুলাই ২০১৮ তারিখে ড. ওয়াজেদ রির্সাচ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের সঙ্গে ব্র্যাক বিশ্ববিদ্যালয় সেন্টার ফর পিচ এ্যান্ড জাস্টিস-এর সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয় তারই অংশ হিসেবে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের নারী শিক্ষার্থীরা এই প্রশিক্ষণ-কর্মশালায় অংশগ্রহণ করছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *