বাংলা ছবিতে কাজ করতে চান আলিয়া

বিনোদন

বিনোদন ডেস্ক.

গ্ল্যামার আর অভিনয়ের জাদুতে ইতোমধ্যেই বলিউডে নিজের অবস্থান অনেকটা পোক্ত করে ফেলেছেন প্রযোজক-পরিচালক মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট।

তবে বলিউডেই নিজেকে সীমাবদ্ধ রাখতে চান না এই অভিনেত্রী। ভালো গল্প ও সুযোগ পেলে বাংলা ছবিতেও কাজ করতে চান তিনি। খবর আজকালের।

বাবা মহেশ ভাট ও মা সোনি রাজদানের ছবি ‘‌ইয়োর্স ট্রুলি’‌র প্রচারে কলকাতায় এসে এমন ইচ্ছা ব্যক্ত করেন আলিয়া।

ভবিষ্যতে বাংলা ছবি করার আগ্রহ আছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, অবশ্যই। হিন্দির পাশাপাশি ভারতের সবরকম ভাষার ছবিতে কাজ করার আগ্রহ আছে। বাংলায় কাজ করতে চাই সৃজিতের (‌পরিচালক সৃজিত মুখোপাধ্যায়)‌ সঙ্গে। যদি তেমন প্রস্তাব আসে অবশ্যই ভেবে দেখব।

নিজের বাবা-মার ছবির বিষয়ে তিনি বলেন, সঞ্জয় নাগের এই ছবিটা আমি আগেই দেখেছি। বেশ ব্যতিক্রমী গল্প। সেই গল্প বলার ধরণটাও একটু অন্যরকম। তার ওপর বাবা-মা একসঙ্গে এই ছবিতে অভিনয় করলেন। এই প্রথম মা সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। কাজেই কলকাতায় না এসে কি পারি?‌

কলকাতায় আসার অনুভূতি জানাতে গিয়ে আলিয়া বলেন, কলকাতায় পা দিয়েই ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছি। লিখেছি, ‘আবার ফিরে এলাম প্রিয় শহরে।’ মানুষ তো বটেই, এই শহরের খাবারও আমার ভাল লাগে। হোটেলে এসেই সব্জি আর সরষে দিয়ে মাছ দারুণ তৃপ্তি করে খেয়েছি। হোটেল থেকে বলেছিল সন্দেশ দেবে। তবে ওজন বাড়ার ভয়ে সেটা আর খাইনি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *