বাংলাদেশকে বিশ্বে তুলে ধরবে এই সুন্দরীরা

বিনোদন

বিনোদন ডেস্কঃ

পাওয়া গেলো সেরা পাঁচ সুন্দরী। ডিজিটাল প্লাটফর্ম লিংকাস আয়োজিত সুন্দরী প্রতিযোগিতায় সেরা এই ৫জন এবার বিশ্বের বুকে বাংলাদেশকে পরিচিত করতে যাবে সুদূর চীনে। সেরা পাঁচজন হচ্ছেন নীল, শামা, মুমু, সুরাইয়া এবং অনামিকা।

বাংলাদেশে সর্বপ্রথম এই আয়োজন করেছে ডিজিটাল বিনোদন প্লাটফর্ম অ্যান্ড সার্ভিস লিংকাস। সেরা সুন্দরীরা বাংলাদেশের ট্যুরিজম এবং কালচারকে চীনের গ্র্যান্ড প্রতিযোগিতায় রিপ্রেজেন্ট করবে।

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে লিংকাসের এই আয়োজনকে সমর্থন করেছে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও মূলত চীন এর মিস কাল্টুরে অ্যান্ড ট্যুরিজম প্রোগ্রাম এর বাংলাদেশ ডিভিশন।

এই প্রোগ্রামের ৫ জন বিজয়ী বাংলাদেশ থেকে চীনের উদ্দেশ্যে রওনা হবে চলতি বছরের শেষ দিকে ও শানডং স্টেটের এর হাজাহ সিটিতে গালা রাউন্ড অনুষ্ঠিত হবে। এছাড়াও সেরা ৫ জন ফাইনালিস্টস পাচ্ছে শামান এবং ফুজিয়ান শহরে ভ্রমণের সুযোগ।

গান, কবিতা, নাচ কিংবা যেকোনো প্রতিভা দিয়ে দেখিয়ে দিন পুরো বিশ্বকে বাংলাদেশের সৌন্দর্য। এই প্রতিপাদ্যকে সামনে রেখে আয়োজন করা হয় প্রতিযোগিতাটি। এই প্রতিযোগিতার বিচারক হিসেবে ছিলেন  উপস্থাপক এবং চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস, মডেল জান্নাতুল ফেরদৌস পিয়া, অভিনেত্রী সোহানা সাবাহ এবং বিউটিশিয়ান আফরোজা পারভীন।

অডিশন রাউন্ডে বিচারক হিসেবে ছিলেন চিত্র নায়ক নীরব হোসেন, অভিনেত্রী সোনিয়া হোসাইনসহ খুরশিদা জাহান রানী ও ইভেন্টের গ্রোমিং এবং কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন সায়েদ রুমা এবং লিনা খান।

অক্টোবর মাস জুড়ে শুটিংয়ের পাশাপাশি গ্রয়োমিং সেশন হয়েছে এবং প্রতিযোগীরা তাদের বিভিন্ন ধাপ অতিক্রম করে ফাইনাল রাউন্ড শেষ করে বিজয়ী হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *